মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

রাজ-বুবলীর বেঁচে যাওয়া ভালোবাসা

রাজ-বুবলীর বেঁচে যাওয়া ভালোবাসা

একের পর এক চমক নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার হালের জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজ ও শবনম বুবলী। এই দুজনের ব্যক্তিগত জীবন নিয়েও কম জল ঘোলা হয়নি। সেসব কাটিয়ে নতুন পথে হাঁটছেন রাজ-বুবলী। জুটিবদ্ধ হয়ে করেছেন সিনেমাও। এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় তাঁদের সিনেমা ‘দেয়ালের দেশ’।
পোস্টার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কিন্তু যখনই সিনেমার টিজার, অর্থাৎ একঝলক এল, তখনই নড়েচড়ে বসেছেন তাঁদের ভক্তরা। টিজারের একঝলকে মুগ্ধতা ছড়িয়েছেন রাজ-বুবলী। বুবলী নিজেও বলেছিলেন, ‘চিত্রনাট্য পড়ে এই সিনেমা না করার কোনো কারণ ছিল না। এমনকি তাঁকে এমন চরিত্রে আগে কখনোই দেখা যায়নি।’

এটি বুবলীর এক ভালোবাসার ছবিও। বুবলী সত্যিই বলেছেন, টিজারে খুব সাধারণ বেশে দেখা গেছে অভিনেতা-অভিনেত্রীকে। এমনকি লাশ হিমঘরে রাখা ছিল। পাশেই বসা নায়ক। টিজার দেখেই অনেকের ধারণা, আসছে ঈদে সাড়া ফেলতে পারে রাজ-বুবলীর ‌‘দেয়ালের দেশ’।

টিজার-পোস্টারে যেমন মুগ্ধতা ছড়িয়েছিল সিনেমাটি, ঠিক তেমনই প্রকাশিত প্রথম গান থেকেও চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। শনিবার বিকেলেই প্রকাশিত হয়েছে গানটি, যার শিরোনাম—‘বেঁচে যাওয়া ভালোবাসা’। রোহিত সাধু খাঁনের কথায় গানের সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী, গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। এই গানের সঙ্গে রাজ-বুবলীর রসায়ন জমে ক্ষীর।

কখনো পাবলিক বাসে, কখনো সড়কে, আবার কখনো নদীর ধারে ভালোবাসা ছড়িয়েছেন এই জুটি। যদিও সেই প্রেমে বড় ধাক্কা বুবলীর অসুস্থতা ও মৃত্যু, যার পেছনে লুকিয়ে থাকা রহস্যই ‘দেয়ালের দেশ’-এর মূল গল্প। এর সমাধান হবে বড় পর্দায়।
সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেয়ালের দেশ’। ছবিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতাসহ অনেকে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com